চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৮ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আবারও চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ এফপিআই হলেন সাজেদুর রহমান

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৮, ২০২১ ৯:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক:
টানা চতুর্থবারের মতো চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক মনোনীত হয়েছেন জীবননগর উথলী ইউনিয়নের কৃতি সন্তান পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. সাজেদুর রহমান। গতকাল বুধবার অনলাইনে তার নাম প্রকাশ করা হয়। আগামী ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবসের দিন তাকে ভার্চুয়ালি স্বীকৃতি প্রদান করা হবে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আওতায় প্রতিবছর এ দিবস উদযাপনকালে শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শকদের কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কার দেয়া হয়ে থাকে।
জেলার শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক মনোনীত হয়ে সাজেদুর রহমান বলেন, আমাকে মূল্যায়ণ করায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকসহ সম্পৃক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। যে কোন পুরস্কার ও মূল্যায়ণ পূর্বের কাজের চেয়ে আরও বেশী ও সুষ্ঠুভাবে কাজের স্পৃহা বাড়ায়। বৃহত্তর উথলী ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে কাজ করতে গিয়ে যারা আমাকে পেশাগতভাবে সহায়তা করছেন তাদেরকেও ধন্যবাদ জ্ঞাপন করছি। আগামী দিনে যাতে আরও দক্ষতা ও নিষ্ঠার সাথে আমার উপর অর্পিত দায়িত্ব আমি পালন করতে পারি সেজন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।