চুয়াডাঙ্গা বুধবার , ২৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আপনাদের সুখে-দুঃখে পাশে ছিলাম এবং থাকব

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৫, ২০২০ ১০:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গায় কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে পৌর মেয়র হাসান কাদির গনু
ভ্রাম্যমাণ প্রতিবেদক, আলমডাঙ্গা:
আলমডাঙ্গা পৌরসভার আসন্ন নির্বাচন উপলক্ষে পৌর এলাকায় বিশাল শোডাউন দিয়ে কর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন পৌরসভার বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গনু। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তিনি এই নির্বাচনী শোডাউন শেষে কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এর আগে বিশাল গাড়ি বহর নিয়ে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো প্রদক্ষিণ করেন। পরে হাউসপুর ব্রিজমোড়ে কর্মী ও সাধারণ মানুষের মধ্যে গণসংযোগ করেন। এসময় তিনি বলেন, ‘বর্তমান সরকার দেশকে বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। আর এই উন্নয়নের ছোঁয়া আলমডাঙ্গা পৌর এলাকাতেও দৃশ্যমান। আমি আমার পৌর এলাকার ১৬টি রাস্তার কাজ ইতিমধ্যেই শেষ করেছি। অল্প কিছুদিনের মধ্যে আরও নতুন কাজ শুরু হবে। আমি আপনাদের সন্তান, আপনারা আগামী পৌর নির্বাচনে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন, আমি আপনাদের সুখে-দুঃখে পাশে ছিলাম এবং আগামী দিনেও থাকতে চাই। আমি আবার নির্বাচিত হলে আলমডাঙ্গা পৌরসভাকে সারা দেশের মডেল পৌরসভায় পরিণত করব, ইনশা-আল্লাহ।
আনসার আলি মণ্ডলের সভাপতিত্ব মতবিনিময় সভায় অতিথি ছিলেন আব্দুস সালাম, খবির উদ্দিন, সিরাজুল ইসলাম, শরিফ হোসেন, হেকমত আলি প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন মাজেদ ভুঁইয়া।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।