চুয়াডাঙ্গা রবিবার , ২৭ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

আপনাদের এ ভালবাসা পেয়ে আমি মুগ্ধ

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ২৭, ২০১৯ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুরে গণসংবর্ধনা গ্রহনকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন
মেহেরপুর অফিস: মেহেরপুরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল শনিবার বিকালে শহীদ ড. সামসুজ্জোহা নগর উদ্যানে মেহেরপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রতিমন্ত্রীকে সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন বলেছেন, আপনারা আমাকে বিপুল পরিমাণ ভোট দিয়ে এমপি বানিয়েছিলেন বলেই আজ আমি প্রতিমন্ত্রী। এর জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। প্রতিমন্ত্রী বলেন, আপনাদের এ ভালবাসা পেয়ে আমি মুগ্ধ।
জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম বাবলু বিশ্বাসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রতিমন্ত্রীর সহধর্মীনি সৈয়দা মোনালিসা ইসলাম, সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন, জেলা পরিষদের সাবেক প্রশাসক এ্যাড. মিয়াজান আলী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ¦ আসকার আলী, সাধারণ সম্পাদক এম এ খালেক, যুগ্ম সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহীন, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. ইয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আক্কাস আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দীন আহম্মেদ চুন্নু, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ^াস, সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, জেলা আওয়ামী লীগের সদস্য শামীম আরা হীরা, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী ইয়াসমিন, জেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল এনাম বকুল, যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি সামিউন বাশিরা পলি, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সামাদ বাঁধন প্রমুখ। এর আগে প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সভাস্থলে এসে পৌছালে জেলার বিভিন্ন এলাকা থেকে আগত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তাঁকে ফুলের তোড়া দিয়ে ফুলেল শুভেচ্ছা, অভিনন্দন ও সংবর্ধনা প্রদান করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।