চুয়াডাঙ্গা শনিবার , ২৫ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৫, ২০২২ ৭:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেক, আন্দুলবাড়ীয়া: জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের উদ্যোগে ‘নীল আকাশের নীচে’ নামক প্রথম প্রকাশিত একটি কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন উপলক্ষে প্রস্তুতিমূলক আলোচনা সভা ও সাপ্তাহিক সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল চারটায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনে অবস্থিত সাহিত্য পরিষদের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সভাপতি ও ‘নীল আকাশের নীচে’ বইয়ের লেখক কবি আশরাফুন নাহার শোভার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত ও সমাপনী বক্তব্য দেন আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সভাপতি আশরাফুন নাহার শোভা।

অনুষ্ঠানটি সফল করতে বিভিন্ন দিকনির্দেশনামূলক আলোচনা করেন আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাবেক সভাপতি ও উপদেষ্টা সাংবাদিক নারায়ণ ভৌমিক, সাধারণ সম্পাদক কবি আব্দুল হামিদ ফকির, সাংগঠনিক সম্পাদক ও তরুণ কবি নাঈমুর রহমান খান, দপ্তর সম্পাদক ও সাংবাদিক জাহিদুল ইসলাম মামুন।

আলোচনা সভা শেষে সাপ্তাহিক সাহিত্য আড্ডায় স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়ে সরচিত কবিতা আবৃত্তি করেন সাহিত্য পরিষদের নবাগত সদস্য চামেলী খাতুন, নিয়মিত সদস্য আব্দুল হামিদ ফকির, নাঈমুর রহমান খান, কামাল হোসেন, মোল্লা রফিকুল ইসলাম রাজা, মোল্লা রিয়াজ উদ্দীন বাদশা, মোল্লা তছলিম উদ্দীন, আক্তারুল ইসলাম ইকবাল, রাকিব হাসান লিখন, নবাগত সদস্য ফিরোজ আহাম্মেদসহ সকল কবি, সাহিত্যিক ও সদস্যবৃন্দ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাংগঠনিক সম্পাদক নাঈমুর রহমান খান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।