চুয়াডাঙ্গা শনিবার , ৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাপ্তাহিক সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
ডিসেম্বর ৪, ২০২১ ৮:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

‘এসো পৃথিবী দেখি সাহিত্যের আয়নায়’ এই স্লোগানে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের উদ্যোগে সাপ্তাহিক সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে চারটায় আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদ চত্বরে এ সাহিত্য আড্ডার আয়োজন করা হয়। আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সভাপতি কবি আশরাফুন নাহার শোভার সভাপতিত্বে সাহিত্য আড্ডায় মহান বিজয় উদ্যাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালনসহ বিশেষ ক্রোড়পত্র প্রকাশে এক জরুরি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য দেন আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা সাংবাদিক নারায়ণ ভৌমিক, সাধারণ সম্পাদক কবি আব্দুল হামিদ ফকির, সিনিয়র সাহিত্যিক ও লেখক আজিজ মোহাম্মদ জুনিয়র, দপ্তর সম্পাদক সাংবাদিক জাহিদুল ইসলাম মামুন ও সাংগঠনিক সম্পাদক তরুণ কবি নাঈমুর রহমান খান।

সরচিত কবিতা আবৃত্তি করেন সাংবাদিক পুত্র মুস্তাসিম বিল্লাহ, কার্যনির্বাহী সদস্য আক্তারুল ইসলাম ইকবাল ও সাহিত্যবিষয়ক সম্পাদক ইকরাম হুসাইন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের দপ্তর সম্পাদক সাংবাদিক জাহিদুল ইসলাম মামুন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।