চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া-সন্তোষপুর সড়কে আলমসাধু-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ

সমীকরণ প্রতিবেদনঃ
মে ৩১, ২০২২ ১০:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া: চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া-সন্তোষপুর সড়কের মাঝামাঝি দেহাটি পিয়াস ফিলিং স্টেশনের সামনে আমভর্তি আলমসাধু-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক পল্লী চিকিৎসক মারাত্মক ভাবে আহত হয়েছেন। গতকাল সোমবার সকাল ১০ টায় এ দূর্ঘটনা ঘটে। আহত পল্লী চিকিৎসক জাহাঙ্গীর আলম আন্দুলবাড়ীয়া ইউনিয়নের কর্চাডাঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারের পল্লী চিকিৎসক জাহাঙ্গীর আলম আন্দুলবাড়ীয়া বাজার থেকে একটি মোটরসাইকেল যোগে উথলীর উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে দেহাটি পিয়াস ফিলিং স্টেশনের সামনে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি বেপরোয়া গতির আমভর্তি আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে পল্লী চিকিৎসক জাহাঙ্গীর আলমের ডান পায়ে প্রচন্ড আঘাত পায়। পথচারীরা দ্রুত তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। পরীক্ষা-নিরিক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্খাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালের রেফার্ড করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে একটি এ্যাম্বুলেন্স যোগে ঢাকা পঙ্গু হাসপাতালের উদ্দেশ্যে নেওয়ার প্রস্তুতি চলছিল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।