চুয়াডাঙ্গা শুক্রবার , ১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া বালিকা বিদ্যালয়ে কিশোরীদের স্বাস্থ্যবিষয়ক প্রশিক্ষণ

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১, ২০২২ ৮:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া: ‘মুজিববর্ষে বিআরডিবির অঙ্গীকার, স্বনির্ভর সমৃদ্ধ পল্লী গড়ার’ স্লোগানে দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্প (ইরেসপো)-২য় পর্যায়ে জীবননগর উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের আয়োজনে আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে কিশোরীদের স্বাস্থ্যবিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার সকাল সাড়ে ১০টায় আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার (বিআরডিবি) জামিল আখতার, উপজেলা সহকারী পল্লী উন্নয়ন অফিসার  হাফিজুর রহমান ও আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাতরুজ্জামান। অনুষ্ঠানে প্রধান প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আফরিন রহমান।

এসময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক সালমা বানু, রাবেয়া খাতুন লিলি, রেবেকা সুলতানাসহ শিক্ষক ও ছাত্রীরা। অনুষ্ঠান শেষে উপস্থিত প্রশিক্ষণার্থী শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্যবিষয়ক ফ্রি মেডিকেল ক্যাম্পসহ স্যানিটারি ন্যাপকিনসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।