চুয়াডাঙ্গা সোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া বাজারে বীজ ও সারের দোকান মনিটরিং

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১২, ২০২২ ৯:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজার মনিটরিং করলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক বিভাস চন্দ্র সাহা। গত শনিবার সকাল সাড়ে ১০টার দিকে আন্দুলবাড়ীয়া বাজার সরেজমিন মনিটরিং করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত কর্মকর্তা আলমগীর হোসেন, জীবননগর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আরিফ হোসেন, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন উপ-সহকারী কৃষি কর্মকর্তা আলমগীর ও ইসমতারা সুলতানা বকুল।

বাজার মনিটরিংকালে উপ-পরিচালক বিভাস চন্দ্র সাহা বলেন, বর্তমান সরকার ভর্তুকি মূল্যে কৃষকদের নিকট সরাসরি বীজ ও সার দিয়ে যাচ্ছে। জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নসহ মোট ৮টি ইউনিয়নে সরকারিভাবে বরাদ্দকৃত বীজ ও সার বিএডিসি ও বিসিআইসি ডিলার ব্যবসায়ীদের নিকট পর্যাপ্ত পরিমাণে সার মজুদ রয়েছে। সারের কোনো রকম ঘাটতি নেই। সরকারি নিয়ম-নীতিমালা মেনে সঠিকভাবে সরকার ঘোষিত নির্ধারিত মূল্যে কৃষকদের নিকট সরাসরি বীজ ও সারের বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত রয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।