চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া: জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ঠ শ্রেণির নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ আহমেদ তাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আশরাফুজ্জামান টিপু, সহসাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, আইনবিষয়ক সম্পাদক খান তারিক মাহমুদ, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আজিম খান, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের মেম্বার শেখ হাফিজুর রহমান হাফিজ, আন্দুলবাড়ীয়া বাজার কমিটির সাবেক সভাপতি মুন্সী আমিনুল বাশার কবু, জাগো আন্দুলবাড়ীয়া সংগঠনের সভাপতি মোল্লা মো. মোতাহারুল ইসলাম চঞ্চল ও আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক অভিভাবক সদস্য খন্দকার নাসির উদ্দীন সোহাগ।

বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের পক্ষে বক্তব্য দেন সহকারী প্রধান শিক্ষক ছাইদুর রহমান ও সহকারী শিক্ষক আতিয়ার রহমান। এসময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম আসলাম পারভেজ, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোল্লা ফখরুল হাসান টুটুল, আন্দুলবাড়ীয়া বাজার কমিটির আহ্বায়ক হাজী আব্দুল খালেক, আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শেখ সামাদুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য গহর আলী শেখ, ব্যবসায়ী মোল্লা ফয়েজ আহম্মেদ, আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার, বিদ্যালয়ের সহকারী শিক্ষক আকিদুল ইসলাম, ইসমতারা, নাসরিন সুলতানা, মাফিয়া খাতুন, অভিভাবক, বিদায়ী ও নবাগত শিক্ষার্থীরা। অনুষ্ঠানে স্বাগত ও সমাপনী বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ আহমেদ তাজ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইসমতারা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।