চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১২ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া প্রবীণ নেতা মহাসিন আলী অসুস্থ, দোয়া কামনা

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
মে ১২, ২০২২ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম নেতা মহাসিন আলী খান হৃদরোগে ও কিডনিজনিত সমস্যায় আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য বর্তমানে ঢাকা সিএমএইচএ হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক লে. কর্ণেল আব্দুল কুদ্দুসের সার্বিক তত্ত্বাবধানে ও নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন যাবত হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। তিনি গত ১০ এপ্রিল পুনরায় হৃদরোগ আক্রান্ত হলে পরিবারের সদস্যরা তাকে দ্রুত ও উন্নত চিকিৎসার জন্য প্রথমে ঢাকা সিএমএইচএ হাসপাতালে ভর্তি করেন। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার হার্টে একটা রিং পরানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার কিডনিজনিত সমস্যা দেখা দিলে তাকে যশোর সিএমএইচএ হাসপাতালে গত ২২-২৯ এপ্রিল পর্যন্ত ভর্তি ছিলেন। বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য গত ৯ মে পুনরায় ঢাকা সিএমএইচএ হাসপাতালে ভর্তি হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন। আগামী ১৫ তারিখে সম্ভব্য আবারো একটি অপারেশন করা হবে। তিনি বর্তমানে ঢাকা সিএমএইচ এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় জেলাবাসীর নিকট তার একমাত্র পুত্র রনি সকলের নিকট দোয়া চেয়েছেন। তিনি আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক খান তারিক মাহমুদের বড় চাচা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।