চুয়াডাঙ্গা সোমবার , ৫ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া ও কেডিকে ইউনিয়নের ৫টি বাড়ি লকডাউনে

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৫, ২০২১ ১০:০২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়িয়া:
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ৩টি ও কেডিকে ইউনিয়নের ২টি বাড়ি লকডাউন করেছে শাহাপুর ক্যাম্প পুলিশ। করোনা সংক্রমিত হওয়ায় ৫টি বাড়িতে গতকাল রোববার উপজেলা প্রশাসনের স্টিকার লাগিয়ে পৃথক পৃথকভাবে লকডাউন ঘোষণা করা হয়। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে ১৪দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়।
উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া গ্রামের ৩নং ওয়ার্ডের মৃত ফজলুর রহমানের ছোট ছেলে খারশেদ আলম বিপ্লব (৩৬), ২ নং ওয়ার্ডের কে.এফ. রহমান শাহিনুজ্জামানের মেয়ে মিথিলা খন্দকার (১৩), আন্দুলবাড়ীয়া গ্রামের মীরপাড়ার বাদলের স্ত্রী খাতুন (৬৮) ও কেডিকে ইউনিয়নের দেহাটি গ্রামের কলিম উদ্দীনের পুত্র সামছুদ্দিন (৮৪), শহিদুল ইসলামের পুত্র মিঠুনের (৩০) শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়। পরে জীবননগর থানার ওসি সাইফুল ইসলামের নির্দেশে শাহাপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই জমির হোসেন, টু-আইসি এএসআই হাবিবুর রহমান হাবিবসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সংক্রমিত ৫টি বাড়িতে স্টিকার লাগিয়ে লকডাউন ঘোষণা করেন।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।