চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন ইউএনও রোকনুজ্জামান

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ১, ২০২২ ৯:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ সরেজমিন পরিদর্শন করেছেন জীবননগর উপজেলার নবাগত নির্বাহী অফিসার (ইউএনও) রোকনুজ্জামান রোকন। গতকাল বুধবার বেলা দেড়টায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ পরিদর্শনে আসেন তিনি। পরিদর্শনকালে তাঁর সঙ্গে ছিলেন জীবননগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, আন্দুলবাড়ীয়া ইউপি সচিব হাসানুজ্জামান হাসান, হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর তহমিনা খাতুন বীণা, আন্দুলবাড়ীয়া ইউপি মেম্বার নূর ইসলাম খোকা, আরিফুল ইসলাম, ঝুমুক আলী, জহিরুল ইসলাম, বাহা উদ্দীন, শেখ মাফিজুর রহমান মাফি, আওয়ামী লীগ নেতা শেখ সামাদুল ইসলাম, রকিবুল ইসলাম, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন ডিজিটাল তথ্য সেন্টারের উদ্যোক্তা তাহের খান তালাত, মাকসুদা আল-জান্নাত, সহকারী সজীব হোসেন সরদার, রিজভী, গ্রাম আদালতের ইউনিয়ন সমন্বয়কারী শ্রীমতি শান্তনা রাণী শর্মা ও ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আন্দুলবাড়ীয়া আউটলেটের ম্যানেজার সুজন আলী।

পরিদর্শনকালে তিনি আন্দুলবাড়ীয়া ইউনিয়নের গ্রামীণ রাস্তা-ঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ সরেজমিন পরিদর্শন করেন। এছাড়াও তিনি আন্দুলবাড়ীয়া ইউনিয়ন ডিজিটাল তথ্য সেন্টারের কর্মকাণ্ড ঘুরে দেখেন এবং সন্তোষ প্রকাশ করেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।