চুয়াডাঙ্গা বুধবার , ১৭ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আ. লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিদেবক, আন্দুলবাড়ীয়া:
নভেম্বর ১৭, ২০২১ ৮:১২ পূর্বাহ্ণ
Link Copied!

জীবননগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় আন্দুলবাড়ীয়া বাজারে এই আলোচনা সভার আয়োজন করা হয়। আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন জীবননগর উপজলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জীবননগর ডিগ্রি কলেজের সাবেক উপাধ্যক্ষ মুন্সী নজরুল ইসলাম। আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মোল্লা আলতাফ হোসেন ফেলা।

এ সময় উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সাংবাদিক নারায়ণ ভৌমিক, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, সিনিয়র সহ-সভাপতি মীর মকলেচুর রহমান টজো, হাজী আব্দুল খালেক, সাধারণ সম্পাদক শেখ মহিদুল ইসলাম মধু জিহাদী, ইউনিয়ন আওয়অমীলীগের ১ নম্বর যুগ্ম- সাধারণ সম্পাদক এসএম আশরাফুজ্জামান টিপু, ২ নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ আতিয়ার রহমান, আইন বিষায়ক সম্পাদক খান তারিক মাহমুদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষায়ক সম্পাদক নাজের আলী, দপ্তর সম্পাদক শেখ রেজাউল হক বিডিয়ার, ক্রীড়া বিষায়ক সম্পাদক মির্জা হাকিবুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহাম্মেদ, কোষাধ্যক্ষ মোল্লা ফখরুল হাসান টুটুল, সদস্য শেখ সামাদুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সক্রিয় সদস্য শেখ সেলিম দুলাল, শেখ নুরুল ইসলাম টুনু, আবু তাহের মল্লিক, আব্দুস সামাদ, জমেত আলী, ফরজ আলী, চান্দু, রেজাউল ইসলাম রেজা, আমিনুল ইসলাম আমিন, যুবলীগের একাংশের সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম প্রমুখ।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।