আন্দুলবাড়ীয়া ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধনকালে এমপি টগর

533

সরকারের বিরুদ্ধে বিএনপি-জামায়াতের কোন ষড়যন্ত্রই সফল হবে না
আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার ইউনিয়নের ঘুগরাগাছি, শাহাপুর, কর্চাডাঙ্গা লাইনপাড়া, পাঁকা ও আন্দুলবাড়ীয়ায় দিনভর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর। এছাড়াও তিনি তিনি গতকাল দুপুরে আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ঘুগরাগাছি গ্রামের আবুল হোসেন মন্ডলের বাড়ীর উঠানে ৭নং ওয়ার্ড মহিলা লীগের বিভিন্ন পর্যায়ের নারীনেত্রী, কর্মি ও সমর্থকদের সাথে খোলামেলাভাবে উঠান বৈঠক করেন এবং পৃথক-পৃথকভাবে ঘুগরাগাছি, শাহাপুর, কর্চাডাঙ্গা, লাইনপাড়া, পাঁকা, অনন্তপুর, আন্দুলবাড়ীয়া বাজারের গণসংযোগ করেন। পরে গতকাল বুধবার বিকেলে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে পাঁকা বাজারের তিন রাস্তার মোড়ে এক জনসভার আয়োজন করা হয়।
৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি মেম্বর হাজী ইউসুফ আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়ন ও অগ্রগতির সরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবরো নৌকায় ভোট দিন। তিনি প্রশ্ন রেখে বলেন, স্বাধীনতার দীর্ঘ ৩০ বছর বিএনপি-জামায়াত রাষ্ট্র ক্ষমতায় ছিলেন তারা এ এলাকায় কী উন্নয়ন করেছেন। এ সময় তিনি বিগত আওয়ামী লীগ সরকারের বিভিন্ন কর্মকান্ডের উন্নয়নের চিত্র তুলে ধরেন ১৯৯৬, ২০০৯, ২০১৪ সাল থেকে ২০১৮ পর্যন্ত আওয়ামী লীগ সরকার রাষ্ট্র ক্ষমতায় আসার পর দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। মুক্তিযোদ্ধা, বয়স্ক, বিধাব, প্রতিবন্ধী ও মাতৃত্বকালীন ভাতা, বিনা মূল্যে বই বিতরন, শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, এমপিওভূক্তি, স্বাস্থ্য, ঘরে-ঘরে বিদুৎ, কৃষকদের মাঝে সার প্রদান, একটি ঘর একটি বাড়ি সহ সড়ক খাতে ব্যাপক উন্নতি হয়েছে। পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১, ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণ করেছেন। এছাড়াও তিনি বিএনপি-জামায়াতের বিরুদ্ধে কঠোর সমালোচনা করেন বলেন, আ.লীগ সরকারের বিরুদ্ধে বিএনপি-জামায়াতের কোন ষড়যন্ত্র সফল হবে না।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা, জীবননগর পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, আন্দুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন আন্দুলবাড়ীয়া ইউপির ৪নং ওয়ার্ড মেম্বর ঝুমুক আলী, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, আওয়ামী লীগ নেতা ইয়াছিন আলী মন্ডল, ছানোয়ার হোসেন মালিতা।
এসময় উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদিকা রেনুকা আক্তার রিতা, জেলা পরিষদের মহিলা সদস্য মিতা খাতুন, মহিলা লীগ নেত্রী চামেলী খাতুন, রিজিয়া খাতুন, রাবেয়া খাতুন, আছমা খাতুন, দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহাম্মেদ রিংকু, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ইউপি মেম্বর আশাদুজ্জামান, প্রচার সম্পাদক মোল্লা আলতাফ হোসেন ফেলা, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এস এম আশরাফুজ্জামান টিপু, সাবেক সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ আরোজ আহাম্মেদ বিল্লাল, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জামিরুল খান, সহ- সভাপতি মঈনুল ইসলাম লুলু মিয়া, আক্তারুল ইসলাম ঈদবারী, ইউপি মেম্বার আরিফুল ইসলাম, বাহা উদ্দীন, মহাসিন আলী, সাবেক মেম্বর দরুদ আলী, আ.লীগ নেতা মোল্লা রফি উদ্দীন আহাম্মেদ রবি, আছির উদ্দীন খান, লাল্টু খান, নাজিম উদ্দীন খান,
শরিফুল ইসলাম, দর্শনা পৌর ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম ববি, কলেজ ছাত্রলীগের সভাপতি নাহিদ পারভেজ, সম্পাদক তোফাজ্জেল হোসন তপু, সহ-সভাপতি লোমান, মিল্লাত, সংগঠনিক সম্পাদক আলামিন, প্রভাত আলম, রায়হান, মোহাম্মদ, অপু, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম নাসিম রেজা, সম্পাদক শেখ শিপন হোসেনসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলালীগসহ সকল অঙ্গ সংগঠনের শতশত নেতা কর্মী, ভক্ত ও সমর্থক বৃন্দ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শিক্ষক মনিরুল ইসলাম পিন্টু। অনুষ্ঠান শেষে হাজারো বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বিএনপি থেকে রুস্তম আলী ও ঝুমুক মেম্বরের নেতৃত্বে একশতাধিক নেতাকর্মি এমপি টগরের হাতে হাত রেখে আওয়ামী লীগে যোগদান করেন। এ সময় তিনি সদ্য যোগদানকারী নেতাকর্মিকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।