চুয়াডাঙ্গা শুক্রবার , ৮ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৮, ২০২১ ৯:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া-সন্তোষপুর সড়কে দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, চুয়াডাঙ্গা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কুলচারা গ্রামের নজু মণ্ডল ওরফে নদুর পুত্র চুয়াডাঙ্গা শহরের তাবাচ্ছুম স্টোরের গাড়ি চালক ও কুলপালা গ্রামের আহসান আলী ওরফে আসান (৫৫) তিনি একটি পাখি ভ্যানযোগে কোম্পানির বিভিন্ন পণ্য-সামগ্রী নিয়ে আন্দুলবাড়ীয়া বাজারের মেসার্স আল-আমিন স্টোরসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে পণ্য-সামগ্রী সরবরাহের উদ্দেশ্য রওনা হয়ে পথের মধ্যে সন্তোষপুর-আন্দুলবাড়ীয়া সড়কের মাঝামাঝি দেহাটি সরকার ব্রিকস নামক একটি ইটভাটার সামনে নির্মাণাধীন ব্রিজের নিচে খাদে পড়ে এ দুর্ঘটনায় তিনি মারাত্মকভাবে আহত হন। পথচারীরা তাঁকে দ্রুত উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে উন্নত চিকিৎসার জন্য দায়িত্ব ও কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে জীবননগর থানার নবাগত ওসি আব্দুল খালেকের নির্দেশে শাহাপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই জমির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার লাশ জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিল। এ ব্যাপারে জীবননগর থানার ওসি তদন্ত মারুফ হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।