আন্দুলবাড়ীয়ায় সাংস্কৃতিক সংগঠনের প্রথম আত্মপ্রকাশ

48

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নবাসীর দীর্ঘদিনের লালিত স্বপ্নকে বাস্তবায়নের লক্ষে ‘ভৈরব সাংস্কৃতিক সংগঠন’ এর আত্মপ্রকাশ হয়েছে। গতকাল শুক্রবার বেলা ৪টার দিকে আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের হলরুমে এ উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়। আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদ, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি ও সাংস্কৃতিক সংগঠনের আহবায়ক সাংবাদিক নারায়ণ ভৌমিকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও সাংস্কৃতিক সংগঠক শেখ সাফায়েতুর রহমান সান্টু।
এসময় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা শাখার অন্যতম নেতা আলাউদ্দীন, সম্মিলিত সাংস্কৃতিক জোট চুয়াডাঙ্গা জেলা শাখার সদস্য নজির আহাম্মদ, উদীচি শিল্পগোষ্ঠী চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক হাবিবি জহির রায়হান, আন্দুলবাড়ীয়ার বিশিষ্ট সমাজ সেবক মহাসিন আলী খান, শেখ সেকেন্দার আলী, কবি আব্দুল হামিদ ফকির, নাঈমুর রহমান খান ও স্বপন চক্রবর্তী, স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শেখ আসাউল ইসলাম হাজী গোলাপ, আনোয়ার হোসেন আনার ফকির, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামিরুল খান, খাজির আহাম্মেদ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম নাসিম রেজা, সাধারণ সম্পাদক মীর জ্যাকি, বঙ্গবন্ধু জাতীয় শিশু কিশোর মঞ্চে সভাপতি শেখ রাশেদুজ্জামান রাশেদ ও কণ্ঠশিল্পী পাপিয়া।
স্বপন চক্রবর্তীকে ভৈরব সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ও ডা. মীর মাসুদুল খালেক বুলুকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।