চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় ভিজিএফ’র চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৭, ২০২২ ৪:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে সরকারিভাবে বিশেষ বরাদ্দকৃত ভিজিএফ’র চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের হলরুমে এ চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার।

জানা গেছে, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের ৯টি ওয়ার্ডের উপকারভোগী ও কার্ডধারী মোট ১ হাজার ৮৪২ জন হতদরিদ্র ছিন্নমূল নারী- পুরুষের মাঝে মাথাপিছু হারে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

Girl in a jacket

এসময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, ইউনিয়ন পরিষদের সচিব হাসানুজ্জামান হাসান, হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর জসীম উদ্দীন, ইউপি’র সংরক্ষিত আসনের মহিলা মেম্বার মিনুয়ারা খাতুন, রহিমা খাতুন ময়না, ইউপি নূর ইসলাম খোকা, শেখ হাফিজুর রহমান হাফিজ, আরিফুল ইসলাম, ঝুমুক আলী, জহিরুল ইসলাম, বাহাউদ্দীন, মহাসিন আলী, মোসাদ্দেক আলী, শেখ মাফিজুর রহমান মাফি, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক খান তারিক মাহমুদ, তরুণ সমাজ কর্মী রকিবুল ইসলাম, গ্রাম আদালত সমন্বয়কারী শ্রীমতি শান্তনা রাণী শর্মা, ডিজিটাল সেন্টারের তথ্য উদ্যোক্তা সজিব হোসেন সরদার, দফাদার বাবর আলী ওরফে বরকতসহ স্থানীয় নেতৃবৃন্দ।

অপর দিকে, একই সময়ে জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়ন পরিষদের উদ্যোগে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন কেডিকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেডিকে ইউনিয়ন পরিষদের তরুণ উদীয়মান চেয়ারম্যান খায়রুল বাশার শিপলু, কেডিকে ইউপি সচিব মনিরুজ্জামান মনি, ইউপি মেম্বার খাসিয়ার রহমান মিঠু, ওমেদুল হকসহ সংরক্ষিত আসনের মহিলা মেম্বারসহ সদস্যবৃন্দ। মোট উপকারীভোগী কার্ডধারী ১ হাজার ৪২ জন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।