চুয়াডাঙ্গা শনিবার , ১৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় বার্ষিক ইলেক্ট্রিশিয়ান মিস্ত্রি মিলন মেলা

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৪, ২০২৩ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারের মেসার্স রাফিন ইলেকট্রিক-এর উদ্যোগে বার্ষিক ইলেক্ট্রিশিয়ান মিস্ত্রি মিলন মেলা-২০২৩ উপলক্ষে দোয়া, আলোচনা সভা ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টায় আন্দুলবাড়ীয়া কলেজের হলরুমে এ মিলন মেলার আয়োজন করা হয়। আন্দুলবাড়ীয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স রাফিন ইলেক্ট্রিক-এর স্বত্ত্বাধিকারী নাজমুল ইসলাম রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পিতা আদম আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগরের বিআরবি ক্যাবলস্-এর ম্যানেজার আহসান হাবীব, বিজলী ক্যাবলস্-এর ম্যানেজার নজরুল ইসলাম, দর্শনা তোয়া ইলেকট্রনিক্স-এর প্রতিনিধি নূর আলম, জীবননগরের ভাই-ভাই ব্যাটারি হাউজের স্বত্বাধিকারী জুবায়ের হোসেন। এসময় উপস্থিত ছিলেন সুপারস্টার গ্রুপের প্রতিনিধি নয়ন হোসেন, এমইপি গ্রুপের প্রতিনিধি আজানুর ইসলাম ও আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন।
এসময় আরও উপস্থিত সকল ইলেক্ট্রিশিয়ানদের মধ্যে আন্দুলবাড়ীয়া বাজার কমিটির সাবেক মেম্বার মুনতাজ আলী, জাহিদুল ইসলাম খান ওরফে জাইরুল, দেলোয়ার হোসেন ও জহিরুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন আন্দুলবাড়ীয়া ক্বওমি মহিলা মাদরাসা ও এতিমখানার মুহতামিম হযরত মাওলানা তরিকুল ইসলাম। পরবতীতে প্রয়াত মিস্ত্রি জালাল উদ্দীনের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা তরিকুল ইসলাম। দুপুরের প্রীতিভোজ শেষে র‌্যাফেল ড্র, প্রীতি ফুটবল, ক্রিকেট ও হাঁড়ি ভাঙ্গা খেলার আয়োজন করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।