চুয়াডাঙ্গা শুক্রবার , ৮ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ৮, ২০২২ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের অনন্তপুরে পুকুরের পানিতে গোসল করতে নেমে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী ও অনন্তপুর গ্রামের রুবেল বিশ্বাসের দুই ছেলে রাব্বি (১০) ও সাব্বির (৭) বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে নামে। এদের মধ্যে ছোট ভাই সাব্বিরের পানিতে ডুবে করুণ মৃত্যু হয়। খবর পেয়ে নিকটতম প্রতিবেশীদের সহযোগিতায় পুকুরের জলাশয় থেকে তার লাশ উদ্ধার করা হয়। জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেকের নির্দেশে শাহাপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশের প্রাথমিক সুরতাহাল রিপোর্ট তৈরি করেন। কারো কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।

গতকাল বৃহস্পতিবার বিকেলে আসরের নামাজের পর আন্দুলবাড়ীয়ার অনন্তপুরে গ্রামের কবরস্থান ও ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার লাশের দাফনকার্য সম্পন্ন করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।