চুয়াডাঙ্গা সোমবার , ২৮ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৮, ২০২২ ৯:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) সমৃদ্ধি কর্মসূচি আন্দুলবাড়ীয়া ইউনিট অফিসের উদ্যোগে ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর সহযোগিতায় নাক, কান ও গলাবিষয়ক একদিনের ফ্রি স্বাস্থ্য ক্যাম্প-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ৯টা থেকে বেলা দুপুর ১টা পর্যন্ত ১ নম্বর ওয়ার্ড আরআরএফ আন্দুলবাড়ীয়া সমৃদ্ধি কেন্দ্রে এই ফ্রি স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়। আরআরএফ সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী আরিফ হোসেনের সভাপতিত্বে মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি ছিলেন আরআরএফ জীবননগর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মনোয়ার হোসেন।
আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের হতদরিদ্র, দুস্থ, গরীব-দুঃখী, অসহায়, শারীরিক প্রতিবন্ধী, মা ও শিশুসহ অসুস্থ সাধারণ রোগীদের উন্নত চিকিৎসা পরামর্শ ও ব্যবস্থাপত্র প্রদান করেন জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন (নাক, কান ও গলা) ডা. ইয়াছির আরাফাত ও মেডিকেল অফিসার ডা. নুসরাত জাহান সুমী।
মেডিকেল ক্যাম্পে ১৪৯ জন সাধারণ রোগী চিকিৎসাসেবা গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন আরআরএফ সমৃদ্ধি কর্মসূচির স্বাস্থ্য কর্মকর্তা হাদিসা খাতুন ও মাহাবুর রহমান, শিক্ষা সুপারভাইজার বাপ্পী রায়, সমাজ উন্নয়ন কর্মকর্তা খৃষ্ঠফার তরঙ্গ জিৎ, এমআইএস আসাদ উল্লাহ প্রমুথ। ফ্রি মেডিকেল ক্যাম্পটির সার্বিক পরিচালনা করেন আরআরএফ সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী আরিফ হোসেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।