চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় ডা. কানাই লাল দাসের বিদায় সংবর্ধনা

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ১, ২০২০ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. কানাই লাল দাসকে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল সোমবার আন্দুলবাড়ীয়া উপস্বাস্থ্য কেন্দ্রে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার আন্দুলবাড়ীয়া প্রতিবেদক ও আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন।
আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জীবননগর উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী বিজয় হালদার। বিশেষ অতিথি ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়নের তিনটি ওয়ার্ড লোকমোর্চার সভাপতি মোল্লা মোতাহারুল ইসলাম চঞ্চল ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক খান তারিক মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম নেতা শেখ সামাদুল ইসলাম, তরুণ কবি ইকরাম হোসেনসহ আরও অনেকে। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন মোল্লা মোতাহারুল ইসলাম চঞ্চল।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।