চুয়াডাঙ্গা শুক্রবার , ১০ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে প্রশিক্ষণ শুরু

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ১০, ২০২২ ১০:১১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া: ‘জনশুমারিতে তথ্য দিন, পরিকল্পিত উন্নয়নে অংশ নিন’ এই স্লোগানে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নে জনশুমারি ও গৃহগণনা কাজের চার দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আন্দুলবাড়ীয়া কলেজের হলরুমে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন জনশুমারি ও গৃহগণনা সমন্বয় কমিটির সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার।

বিশেষ অতিথি হিসেবে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন জীবননগর উপজেলা পরিসংখ্যান অফিসের ইউসিসি অফিসার জুয়েলা খাতুন। অনুষ্ঠানে প্রধান প্রশিক্ষক হিসেবে ট্রেনিং প্রদান করেন জীবননগর উপজেলা পরিসংখ্যান অফিসের জোনাল অফিসার সেলিম উদ্দিন। এসময় তাঁকে সহযোগিতা করেন উপজেলা আইসিটি সুপারভাইজার বক্তিয়ার উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন মোট ১৩ জন শুমারি ও গৃহগণনা সুপারভাইজার ও ৭১ জন গৃহগণনাকারী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।