চুয়াডাঙ্গা শনিবার , ১১ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় আওয়ামী লীগ নেতা আশরাফুল হক গটার ইন্তেকাল

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ১১, ২০২২ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও আন্দুলবাড়ীয়া- দেহাটি পোস্ট অফিসের পোস্ট মাস্টার ও দেহাটি গ্রামের বিশিষ্ট সমাজসেবক প্রয়াত কলিমউদ্দিন বিশ্বাসের বড় পুত্র আশরাফুল হক গটা বিশ্বাস ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আজ শনিবার সকাল ১০টায় দেহাটি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজা অনুষ্ঠিত হবে।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি গতকাল শুক্রবার সকালে নিজ গ্রামের বাড়ি থেকে ঢাকায় বোনের বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে ঢাকাগামী একটি পূর্বাশা পরিবহন যোগে রওনা দেন। পথের মধ্যে ঢাকা নবীনগর নামকস্থানে এসে পৌঁছালে তিনি হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, ভাই, বোনসহ অসংখ্য নিকট আত্মীয়-স্বজন রেখে গেছেন। মরহুমের মৃত্যুর সংবাদ দ্রুত এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার আকাশ-বাতাস ভারি হয়ে ওঠে। আজ শনিবার সকাল ১০টায় দেহাটি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

জানাজা শেষে দেহাটি কবরস্থানে তাঁকে চিরনিদ্রায় শায়িত করা হবে। মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে শোক জানিয়েছেন কেডিকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর সরকার, সাধারণ সম্পাদক ও কেডিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার শিপলু, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি নারায়ণ ভৌমিক, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন ও কেডিকে ইউপি মেম্বার খাসিয়ার রহমান মিঠু।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।