চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় অবসরপ্রাপ্ত বিজিবির নায়েক সুবেদার জামাল উদ্দীনের ইন্তেকাল

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৯:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া: আন্দুলবাড়ীয়ায় অবসরপ্রাপ্ত বিজিবির নায়েক সুবেদার জামাল উদ্দীন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি আন্দুলবাড়ীয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আনসারবাড়ীয়া স্টেশন পাড়ার মৃত জলিল মণ্ডলের বড় ছেলে। তিনি দীর্ঘদিন যাবত লিভার ক্যানসার রোগে আক্রান্ত হয়ে গত মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় রাজধানীর পুরনো ঢাকার সূত্রাপুরের মিলিনিয়াম প্রাইভেট হাসপাতালে লাইফ সাপোর্ট (আইসিইউতে) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে-এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় আন্দুলবাড়ীয়ার পীরে কামেল হযরত খাজা পারেশ সাহেবের রওজা কেন্দ্রীয় কবরস্থান ও ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তার লাশের দাফনকার্য সম্পন্ন করা হয়। মরহুমের নামাজে জানাযায় এলাকার সূধী, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ শরীক হন। এদিকে, মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন। প্রয়াতের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করা সকলের নিকট দোয়া চেয়েছেন প্রয়াতের একমাত্র পুত্র আশরাফুল আলম জিন্না, জামাতা নওশাদুল হক (স্বজন)।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।