চুয়াডাঙ্গা রবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশ এজের আলীর ইন্তেকাল

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৫, ২০২২ ৯:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের দফাদার বাবর আলী ওরফে বরকতের পিতা ৭ নম্বর ওয়ার্ডের অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশ এজের আলী ইন্তেকাল করেছেন। গতকাল শবিবার বিকেল সাড়ে ৫টায় শাহাপুর গ্রামের নিজ বাড়ীতে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র, ৪ কন্যাসহ নাতি-নাতনী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল শনিবার রাত ১০টায় শাহাপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজের জানাজা শেষে শাহাপুর কেন্দ্রীয় কবরস্থানে তার লাশ দাফনকার্য সম্পন্ন করা হয়েছে।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে শোক বিবৃতি দিয়েছেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার,আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি নারায়ণ ভৌমিক, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সভাপতি কবি আশরাফুন নাহার শোভা, ইউপি সচিব হাসানুজ্জামান হাসান, হিসাবরক্ষক কাম কম্পিউটার অপারেটর জসীম উদ্দীন প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।