চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের মতবিনিময়

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৯, ২০২৩ ৩:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
‘এসো পৃথিবী দেখি সাহিত্যে আয়নায়’ ¯েøাগানে আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের উদ্যোগে জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়। গতকাল বুধবার বেলা ১১টায় আন্দুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তারের সভাপতিত্বে পরিষদ কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়। জনসচেতনতা মূলক কার্যক্রমের উদ্যোগ গ্রহণ ও পরিস্কার-পরিচ্ছন্ন মডেল গ্রাম গঠন শীর্ষক এ যৌথ সভায় আন্দুলবাড়ীয়া বাজার পরিষ্কার-পরিচ্ছন্ন করণ, পুরো বাজার ব্যাপী ডাস্টবিন প্রদান, শব্দ দুষণ রোধ, চাষিদের নিয়ে ইউনিয়ন কৃষি কর্মকর্তার মাসে দুইদিন কাউন্সিলিং, আন্দুলবাড়ীয়ায় ৫০ শয্যা হাসপাতালের দাবি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়নকে উপজেলা ঘোষণার দাবি নিয়ে আলোচনা হয়।
উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সভাপতি ও কবি আশরাফুন নাহার শোভা, উপদেষ্টা ও সাংবাদিক নারায়ণ ভৌমিক, আন্দুলবাড়ীয়া বাজার পরিচালনা কমিটির আহŸায়ক হাজী আব্দুল খালেক, যুগ্ম আহবায়ক জামিরুল খান, ইউপি সচিব হাসানুজ্জামান হাসান, ইউপি সদস্য জহিরুল ইসলাম, সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ ফকির, সহসাধারণ সম্পাদক মোল্লা মোতাহারুল ইসলাম চঞ্চল, সাংগঠনিক সম্পাদক নাঈমুর রহমান খান, শংকর প্রামাণিক ও হাফিজুর রহমান, শিশু ও কিশোর বিষয়ক সম্পাদক মোল্লা রফিকুল ইসলাম রাজা প্রমুখ।

 

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।