চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়া সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব শীর্ষক আলোচনা সভা

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৪, ২০২৩ ৮:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ও উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে ‘কমিউনিটি ডায়ালগ সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব শীর্ষক’ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য দেন জীবননগর উপজেলা সমাজসেবা অফিসার জাকির উদ্দীন মোড়ল।

বিশেষ অতিথি থেকে বক্তব্য দেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মহিদুল ইসলাম মধু জিহাদী ও আন্দুলবাড়ীয়া আশরাফিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা সাইফুজ্জামান। অনুষ্ঠানে স্বাগত ও সমাপনী বক্তব্য দেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার।

এসময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক খান তারিক মাহমুদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নাজের আলী, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, জীবননগর উপজেলা সমাজসেবা অফিসের ফিল্ড সুপারভাইজার এনামুল হক, ইউনিয়ন সমাজকর্মী চান্দিনা ইয়াসমিন, শিল্পী আক্তার, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মহিলা মেম্বার মিনুয়ারা খাতুন, রহিমা খাতুন ময়না, ইউপি মেম্বার নুর ইসলাম খোকা, শেখ হাফিজুর রহমান হাফিজ, আরিফুল ইসলাম, জহিরুল ইসলাম, মোসাদ্দেক আলী, আন্দুলবাড়ীয়া মুহাম্মাদিয়া দারুল উলুম ক্বওমি মাদরাসা এতিমখানা ও লিল্লাহ বোডিংয় এর মুহতামিম হযরত মাওলানা হাফেজ আবু মুসা, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সদস্য হারুণ মোল্লাসহ অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানটির উপস্থাপনা করেন আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছাইদুর রহমান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।