চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ

সন্তানদের প্রতিভা অন্বেষণে অভিভাবকদের নিবিড় পর্যবেক্ষণ প্রয়োজন
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৬, ২০২৩ ৮:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে মানসম্মত শিক্ষার পরিবেশ ও শিক্ষার মানোন্নয়নের লক্ষে পরীক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও বিশিষ্ট শিক্ষানুরাগীদের সঙ্গে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১১ টায় বিদ্যালয় হলরুমে এ অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়। আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছাইদুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি থেকে বক্তব্য দেন, আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘শিক্ষার মানোন্নয়নে পরিচালনা পরিষদ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সমন্বয়ে কাজ করতে হবে। শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের যেমন দায়িত্ব রয়েছে তেমনি অভিভাবকদেরও দায়িত্ব রয়েছে। তাই অভিভাবকদের নিজ সন্তানদের প্রতিভা অন্বেষণে নিবিড় পর্যবেক্ষণ ও তদারকি প্রয়োজন।’
বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষায়ক সম্পাদক খান তারিক মাহমুদের উপস্থাপনায় এসময় বিশেষ অতিথি ছিলেন আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মান্নান, অভিভাবক শফিকুর রহমান হাবু। বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে বক্তব্য দেন সহকারী শিক্ষিকা ইসমতারা খাতুন, নাসরিন সুলতানা, শিক্ষক মিজানুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া বাজার পরিচালনা কমিটির আহ্বায়ক হাজী আব্দুল খালেক, যুগ্ম আহ্বায়ক ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামিরুল খান, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক জাহিদুল ইসলাম মামুন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য গহর আলী শেখসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা, কর্মকর্তা- কর্মচারী, অভিভাবকবৃন্দ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।