চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় শিক্ষক হাজী আব্দুর রহমানের ইন্তেকাল

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৯, ২০২৩ ৩:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হাজী আব্দুর রহমান ওরফে আব্দার মাস্টার (৭৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টায় তিনি আন্দুলবাড়ীয়া গ্রামের মিস্ত্রিপাড়াস্থ নিজ বাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সর্বজন শ্রদ্ধেয় এই শিক্ষককের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে তাকে শেষ বারের মতো দেখার জন্য তাঁর গুলগ্রাহীরা মরহুমের বাড়িতে আসেন। একিদে, গতকাল বেলা আড়াই টায় আন্দুলবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে আন্দুলবাড়ীয়া মিস্ত্রীপাড়া কবরস্থানে তাঁকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

মরহুমের স্মৃতিচারণ করে জানাজার পর্বে সংক্ষিপ্ত আলোচনা করেন জামায়াতে ইসলামী চুয়াডাঙ্গা জেলা আমির মো. রুহুল আমিন, সাবেক জেলা আমির আনোয়ারুল হক মালিক, অ্যাড. মসলেম উদ্দিন, হাফিজুর রহমান, জীবননগর উপজেলার সাবেক আমির অধ্যাপক খলিলুর রহমান প্রমুখ।

জানাজা দাফন কার্যে অংশ নেন, বর্তমান থানা আমির মাওলানা সাজেদুর রহমান, উপজলা সেক্রেটারি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, ডা. সালাহ উদ্দীন, প্রয়াতের ভাই হাজী সাব্দার রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন এসএম আশরাফুজ্জামান টিপু, আতিয়ার রহমান, হারুন অর রশিদ, আজিজুর রহমান, মোল্লা হাসিবুল, খন্দকার আবুল বাসার, আমির হোসেন, মাসুম বিল্লাহসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, স্কুল, কলেজ ও মাদরাসার শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক, ব্যবসায়ীবৃন্দ।

জানাজায় ইমামতি করেন ডুমুরিয়া মাঝেরপাড়া জামে মসজিদের খতিব ও ইমাম মোজাহিদুর রহমান মুসা। মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক বিবৃতি দিয়েছেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।