চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২২ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় মাইক সার্ভিস ব্যবসায়ী মমিনুলের দাফন সম্পন্ন

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ২২, ২০২২ ৮:০১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:

জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারের মাইক সার্ভিস ব্যবসায়ী খন্দকার মমিনুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার মাগরিবের নামাজের পর আন্দুলবাড়ীয়ার পীরে কামেল হযরত খাজা পারেশ সাহেবের রওজা কেন্দ্রীয় কবরস্থান ও ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাঁকে গহীন কবরে চিরনিদ্রায় শায়িত করা হয়।

জানাজার পূর্বে তাঁর সংক্ষিপ্ত জীবনী তুলে ধরে স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য দেন আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, সাবেক চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান ডাবলু, আন্দুলবাড়ীয়া আশরাফিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ ও আন্দুলবাড়ীয় পুরাতন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাওলানা সাইফুজ্জামান, হযরত মাওলানা ক্বারী মো. রফিকুল ইসলাম, মোল্লা মো. মোতাহারুল ইসলাম চঞ্চল ও পরিবারের পক্ষ থেকে দোয়া চেয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেন প্রয়াত-এর বড় পুত্র ইকবাল খন্দকার। মরহুমের জানাজায় শরীক হন সূধী, শিক্ষক, সাংবাদিক, আন্দুলবাড়ীয়া বাজারের সকল ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষ

পারিবারিক সূত্রে জানা গেছে, গত রোববার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন খন্দকার মমিনুল ইসলাম। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য নিকট আত্মীয়-স্বজন রেখে গেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।