চুয়াডাঙ্গা সোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আন্দুলবাড়ীয়ায় আব্দুর রহমানের আত্মার শান্তি কামনায় দোয়া

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৩, ২০২৩ ৭:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, আন্দুলবাড়ীয়া:
আন্দুলবাড়ীয়া বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রয়াত হাজী আব্দুর রহমানের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার এশার নামাজের পর আন্দুলবাড়ীয়া মিস্ত্রিপাড়াস্থ নিজ বাড়িতে এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠানে অংশ নেন আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক প্রয়াতের সহোদর হাজী সাব্দার রহমান, জীবননগর উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, আন্দুলবাড়ীয়া ইউপি সদস্য নূর ইসলাম খোকা, অবসরপ্রাপ্ত সিআই আমির হোসেন ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন জামায়াতের আমির হারুন অর-রশিদ।
দোয়া অনুষ্ঠানে তাফসির পেশ করেন আন্দুলবাড়ীয়া আশরাফিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ ও আন্দুলবাড়ীয়া পুরাতন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ইমাম হযরত মাওলানা সাইফুজ্জামান, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন ইমাম-মুয়াজ্জিন কল্যাণ পরিষদের সভাপতি হযরত মাওলানা শাহ মো. আনোয়ার হুসাইন, সাধারণ সম্পাদক হযরত মাওলানা তরিকুল ইসলাম, সদস্য হাফেজ মুজাহিদুর রহমান মুসা, খন্দকার মনিরুজ্জামান মনি, হাফেজ আবু মুছা প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।