চুয়াডাঙ্গা বুধবার , ১৪ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আন্তর্জাতিক অঙ্গনে বিএনপির সুনাম ক্ষুন্ন করার চক্রান্ত সফল হবে না

সমীকরণ প্রতিবেদন
ফেব্রুয়ারি ১৪, ২০১৮ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

পুলিশ বেষ্টনীর মধ্যে খালেদা জিয়ার মুক্তির দাবীতে চুয়াডাঙ্গা ও মেহেরপুরে বিএনপির অবস্থান কর্মসূচি
নিজস্ব প্রতিবেদক: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কঠোর পুলিশ বেষ্টনীর মধ্যে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করেছে চুয়াডাঙ্গা জেলা বিএনপি। গতকাল মঙ্গলবার সকাল ১০টা হতে ১১টা পর্যন্ত স্থানীয় সাহিত্য পরিষদের প্রাঙ্গনে অবস্থান কর্মসূচি পালন করে নেতাকর্মীরা।
চুয়াডাঙ্গা পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম পিটু। প্রধান বক্তা ছিলেন জেলা যুবদলের সদস্য মনিরুজ্জামান লিপ্টন। চুয়াডাঙ্গা জেলা জাসাসের সাধারণ সম্পাদক মো.সেলিমুল হাবিব সেলিমের পরিচালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক জেলা যুবদলের সদস্য হাবিবুর রহমান সাদিক, আশাদুল হক বটুল, রাশেদুল ইসলাম রাশেদ, বদর উদ্দীন বাদল, জেলা তরুন দলের আহ্বায়ক মাবুদ সরকার, জেলা ছাত্রদলের সদস্য ছাত্রনেতা আরিফ আহমেদ, শাহা জামাল, মিন্টু, স্বপন, আনিসুর, নিশান, পিয়াস, লিয়ন, আল-আমিন, রাজ্জাক, আনোয়ার মামুনসহ চুয়াডাঙ্গা জেলা, পৌর ও থানা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, মহিলা দল, স্বেচ্ছাসেবক দলসহ সকল পর্যায়ের নেতাকর্মীরা।
অবস্থান কর্মসূচি থেকে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বিএনপি নেতারা বলেন, ‘দুর্নীতির মামলা দিয়ে ষড়যন্ত্রমূলক ভাবে বিএনপির চেয়ারপার্সন বেগন খালেদা জিয়াকে কারাগারে প্রেরণ করা হয়েছে। দেশে নোংরামির ইতিহাসে আরেকটি ঘটনা জুড়ে গেছে। আন্তর্জাতিক অঙ্গনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির সুনাম ক্ষুন্ন করার জন্য যে চক্রান্ত এই অবৈধ সরকার করছে তা কোন দিনই সফল হবে না।
মেহেরপুর অফিস জানিয়েছে, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা

জিয়ার মুক্তির দাবীতে মেহেরপুরে অবস্থান ধর্মঘট কর্মসূচী পালন করেছে বিএনপির নেতাকর্মিরা। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে মেহেরপুর জেলা বিএনপি’র কার্যালয়ের সামনের সড়কে তারা ওই কর্মসূচী পালন করেন। জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুনের নেতৃত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান, ইলিয়াস হোসেন, আনছারুল হক, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ। অবস্থান ধর্মঘট কর্মসূচীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। এ সময় বক্তারা দেশে বেগম খালেদা জিয়াকে বাদ দিয়ে কোন নির্বাচন হতে দেওয়া হবে না বলে হুশিয়ারী দেন ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।