আন্তরিকতার সঙ্গে পুলিশ সর্বদা জনগণের পাশে রয়েছে

63

চুয়াডাঙ্গা শান্তিপাড়ায় বিট পুলিশিং সমাবেশে অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম
সমীকরণ প্রতিবেদক:
মাদক সেবন, ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে চুয়াডাঙ্গা পৌর ২ নম্বর ওয়ার্ডে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল চারটায় চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়া স্কুল মোড়ে এ সমাবেশের আয়োজন করে ২ নম্বর ওয়ার্ড বিট পুলিশ অফিসার ও চুয়াডাঙ্গা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন। ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল আজিজ জোয়ার্দ্দার মিণ্টুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সামাজিক শৃঙ্খলা, জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ। এ ছাড়া মাদক সেবন, মাদক ব্যবসা, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পুলিশ পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে। তিনি উপস্থিত সকলকে মাদক সেবন, মাদক ব্যবসা ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সকলকে সচেতন করেন।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) এএইচএম লুৎফুল কবির। চুয়াডাঙ্গা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আহসানুর রহমানের উপস্থাপনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আবুল কালামসহ এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, শিক্ষক, ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।