চুয়াডাঙ্গা শুক্রবার , ১৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আন্তঃস্কুল বালিকা ক্রিকেটে রাহেলা খাতুন গার্লস একাডেমি চ্যাম্পিয়ন

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৩, ২০২৩ ৮:০০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:

৫১তম জাতীয় আন্তঃস্কুল, মাদ্রাসা ও কারিগরি সমিতি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার চুয়াডাঙ্গা সদর উপজেলা পর্যায়ের বালিকা ক্রিকেটে রাহেলা খাতুন গার্লস একাডেমি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে চুয়াডাঙ্গা রাহেলা খাতুন গার্লস একাডেমি ৮ উইকেটে ডিঙ্গেদহ মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। তবে ফাইনালে রাহেলা খাতুন গার্লস একাডেমি চ্যাম্পিয়ন হলেও ডিঙ্গেদহ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দু’জন ক্ষুদে প্রমিলা ক্রিকেটার বৈশাখী ও জান্নাতুল উপস্থিত দর্শকদের ক্রিকেট শৈলী প্রদর্শন করে মন ভরিয়েছে। দু’জনই ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

এদিকে ফাইনালে সদর উপজেলা পর্যায়ে বালিকা ক্রিকেটে চ্যাম্পিয়ন হওয়ায় রাহেলা খাতুন গার্লস একাডেমির প্রধান শিক্ষক হাবিবুর রহমান ও সভাপতি ফজলে রাব্বি মুন্সি ফিট্টু খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন। উল্লেখ্য, গতকাল সকাল ৯টায় সদর উপজেলা পর্যায়ে বালিকা ক্রিকেটের উদ্বোধন করেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।