চুয়াডাঙ্গা শুক্রবার , ৫ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

‘আনিছ মিথ্যা দোষ দিচ্ছিস-ভালো হয়ে যা’

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ৫, ২০২২ ৮:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: মেহেরপুরের গাংনীতে লাল টেপ দিয়ে মোড়ানো বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে স্থানীয়দের ফোন পেয়ে টহল পুলিশ বোমা ও সাদা কাগজে লেখা একটি চিরকুট জব্দ করে।

জানা গেছে, গাংনী পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ড চৌগাছা গ্রামের রিফুজীপাড়ার আব্দুল আজিজের ছেলে আনিছুর রহমানের বাড়ি ও দোকানের প্রবেশ পথে বোমা সদৃশ বস্তু দেখতে পেয়ে প্রতিবেশীরা বাড়ির মালিককে জানায়। পরে আনিছ সকালে দোকান খুলতে গিয়ে বোমা দেখে ভীতসন্ত্রস্ত হয়ে পড়েন। এসময় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে গাংনী থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাল টেপ মোড়ানো বোমা সদৃশ বন্তু উদ্ধার করে বালতির পানিতে চুবিয়ে রাখে ও একটি চিরকুট উদ্ধার কর।

ঘটনার বিবরণে জানা যায়, কয়েকদিন পূর্বে আনিছুরের ভাইয়ের তিনটি গরু চুরি হয়ে যায়। ভাগ্যক্রমে দুটি গরু মাঠ থেকে চোরের হাত থেকে পালিয়ে আসতে পারলেও একটি গাভী গরু চুরি হয়ে যায়। এ নিয়ে কথা প্রসঙ্গে দোকানদার আনিছ ক্ষোভের সাথে বলেছিলেন, চুরির সাথে গ্রামের লোকজনও জড়িত থাকতে পারে। কারণ প্রাচীর দেওয়া বাড়ি থেকে গ্রামের সহযোগিতা ছাড়া গোয়ালঘর থেকে চুরি করা সম্ভব না। এই কথার প্রেক্ষিতে ভয়-ভীতি দেখাতে বোমা ও চিরকুট রেখে গিয়েছে বলে ধারণা করা হচ্ছে। চিরকুটে লেখা রয়েছে, ‘আনিছ না জেনে না বুঝে আমাদের নামে মিথ্যা দোষ দিচ্ছিস। তোর বংশ নির্বংশ করে দেব, যদি আমাদের কোনো ক্ষতি হয়। যদি বাঁচতে চাস, তাহলে ভালো হয়ে যা।’

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।