চুয়াডাঙ্গা রবিবার , ২৫ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আধিপত্যবিস্তার করতেই পাঁচটি বোমার বিস্ফোরণ!

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৫, ২০২১ ৯:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মেহেরপুর গাংনীর সাহারবাটিতে আ.লীগের দুইপক্ষের সংঘর্ষে চারজন আহত
প্রতিবেদক, গাংনী:
মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত ছিল বলেও অভিযোগ উঠেছে। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম ফারুক ও ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম টুটুল পক্ষের মধ্যে গতকাল শনিবার সকাল নয়টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের চারজন আহত হয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বেশ কিছুদিন ধরে উত্তেজনা বিরাজ করছিল। গত শুক্রবার সন্ধ্যায় টুটুল পক্ষের হামলায় চেয়ারম্যান পক্ষের তিনজন আহত হয়। আহতরা হলেন- ইসলামের ছেলে সুজন (২৫), দাউদ হোসেনের ছেলে আমানুর (৪৫) ও রেহান আলীর ছেলে আয়েছ (৩৭)। আহত সুজনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এরপর থেকে এলাকায় নেমে আসে নিরবতা। চারচারা বাজারের ব্যবসায়ীরা তড়িঘড়ি করে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে দেয়। সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে আতঙ্ক। পরিস্থিতি নিয়ন্ত্রণে সাহারবাটি বাজারে পুলিশ মোতায়েন করা হয়। উক্ত ঘটনার জেরে গতকাল শনিবার সকালে পুলিশের উপস্থিতিতে দুইপক্ষের লোকজন চাইনিজ কুড়াল, লাঠিশোঠা লোহার রড নিয়ে আবার সংঘর্ষে লিপ্ত হয়ে পড়ে। আধিপত্য দেখাতে পরপর ৫টি বোমার বিষ্ফোরণ করা হয়। এসময় সংঘর্ষে উভয়পক্ষের চারজন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত দুজনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বোমা নিক্ষেপের ঘটনায় একে অপরকে দায়ী করছেন উভয়পক্ষের নেতৃবৃন্দ। এ ঘটনায় চরম আতঙ্কে রয়েছে এলাকার সাধারণ মানুষ। যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের সংঘর্ষের ঘটনা।
স্থানীয়রা আরও জানায়, ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক ও ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম টুটুলের লোকজন মধ্য হঠাৎ সংঘর্ষ শুরু হয়। এসময় উভয়পক্ষ ইট-পাটকেল ছুঁড়তে থাকে। একপর্যায়ে টুটুলের লোকজন গোলাম ফারুকের পক্ষের তিনজনকে হামলা করে রক্তাক্ত জখম করে। পরে গোলাম ফারুকের লোকজন টুটুলকে লক্ষ্য করে ইট ছোঁড়ে। ইটের আঘাতে টুটুল আঘাতপ্রাপ্ত হয়। এ সময় ঘটনাস্থলে বোমার বিস্ফোরণ ঘটে।
এবিষয়ে গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।