আটক ৯ মাদকসেবীকে জেল-জরিমানা

28

মেহেরপুরে গাঁজা সেবনের আখড়ায় পুলিশের অভিযান
প্রতিবেদক, মেহেরপুর:
মেহেরপুরে গাঁজা সেবনরত অবস্থায় ৯ জন মাদকসেবীকে আটক করেছে ডিবি পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের এসআই অজয় কুমার কুণ্ডুর নেতৃত্বে অভিযান চালিয়ে গতকাল রোববার দুপুর ১২টার দিকে মেহেরপুর শহরের কালাচাঁদপুর কাসেম সাইজির আখড়া থেকে তাঁদেরকে আটক করা হয়। এসময় মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার মিথিলা দাসের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রত্যেককে তিনমাসের জেল ও ২শ টাকা জরিমানা করা হয়।
সাজাপ্রাপ্তরা হলেন- কালাচাঁদপুরের রইস শেখের ছেলে সিরাজুল ইসলাম (৫৬), সদর উপজেলার বারাদী গ্রামের আমিরুল ইসলামের ছেলে আব্দুল হালিম (২৮), মেহেরপুর শহরের ১ নম্বর ওয়ার্ড তাতীপাড়ার কাওছ্ার আলীর ছেলে মাসুম আলী (৪০), ৪ নম্বর ওয়ার্ড খাঁ-পাড়ার দ্বীন মোহাম্মদের ছেলে খোকন আলী (৩৮), সদর উপজেলার কামদেবপুর গ্রামের আখের আলীর ছেলে রফিকুল ইসলাম (৫০), শহরের বেড়পাড়ার জয়নাল আলীর ছেলে জুয়েল রানা (৩০), মৃত তালেবের ছেলে মাহিরুল (৪৫), ৬ নম্বর ওয়ার্ড বড়বাজার পাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে আরিফুজ্জামান সালাম (৩২) ও গাংনী উপজেলার আযান গ্রামের কিফাত আলীর ছেলে মেহেদী হাসান (২৬)।
ঘটনাস্থলে পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলাম, গোয়েন্দা পুলিশের ওসি জুলফিকার আলী ও সদর থানার ওসি শাহ দারা খান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল কথিত সাইজির আকড়ায় অভিযান চালিয়ে মাদক গ্রহণের সময় ৯ জনকে হাতেনাতে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাঁদের জেল-জরিমানা করা হয়। বর্তমানে মেহেরপুর জেলা কারাগারে সাজাপ্রাপ্তদের পাঠানো হয়েছে।