চুয়াডাঙ্গা শনিবার , ৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আটকবর স্মৃতি সংঘকে ৩-০ পরাজিত করে দামুড়হুদা স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৬, ২০১৮ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

পর্দা নামলো চুয়াডাঙ্গায় মাসব্যাপী অনুষ্ঠিত আলফাজ উদ্দিন জোয়ার্দ্দার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার আলফাজ উদ্দিন জোয়ার্দ্দার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে দামুড়–হুদা স্পোর্টিং ক্লাব ৩-০ গোলে আটকবর স্মৃতি সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ণ হওয়ার গৌরব অর্জন করেছে। গতকাল শুক্রবার বিকেল ৩টায় চুয়াডাঙ্গা টাউন মাঠে অনুষ্ঠিত ফাইনালে প্রথমার্ধের ৭ মিনিটে দামুড়হুদা স্পোর্টিং ক্লাবের সায়েম ও ২১ মিনিটে একই ক্লাবের আলম গোল করে ২-০ গোলে এগিয়ে যায়। ২ গোলে পিছিয়ে পড়ে আক্রমনের ধারা বাড়ালেও আটকবর স্মৃতি সংঘের খেলোয়াড়রা গোল পরিশোধ করতে পারেনি। তবে আটকবর স্মৃতি সংঘের সমতা ফেরানোর একটি আক্রমন প্রতিপক্ষের বারপোস্টে লেগে ফিরে আসলে খেলোয়াড়রা আশা হতো হয়। ২-০ ব্যবধান রেখেই প্রথমার্ধের খেলা শেষ হয়। দ্বিতীয়ার্ধের শুরুতে দামুড়–হুদা স্পোর্টিং ক্লাব ব্যবধান বাড়ানোর চেষ্ঠা করলেও আটকবর স্মৃতি সংঘের খেলোয়াড়রা রক্ষানার্থক খেলে চেষ্ঠা ব্যর্থ করতে থাকে। তবে খেলার শেষ মিনিটে স্পোটির্ং ক্লাবের ইমরান গোল করে ব্যবধান বাড়ায় ৩-০ গোলে। শেষ পর্যন্ত ৩-০ গোলে জয় নিশ্চিত করে দামুড়–হুদা স্পোর্টিং ক্লাব আলফাজ উদ্দিন স্মৃতি ফুটবলের প্রথম শিরোপা ঘরে তোলে।
খেলায় ম্যান অবদি ফাইনাল নির্বাচিত হন যৌথভাবে আটকবর স্মৃতি সংঘের শামীম ও দামুড়–হুদা স্পোর্টিং ক্লাবের দল নায়ক সোহেল। টুর্নামেন্ট সেরা নির্বাচিত হন যৌথভাবে দামুড়–হুদা স্পোটির্ং ক্লাবের সায়েম ও আটকবর স্মৃতি সংঘের প্রান্ত। টুর্নামেন্টে সর্বোচ্চ ৬টি গোল করে পুরস্কার লাভ করেন দামুড়–হুদা স্পোর্টিং ক্লাবের হাছিব এবং সেরা উদীয়মান গোল রক্ষকের পুরস্কার লাভ করে আলমডাঙ্গা একাদশের মুজাহিদ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার ফরহাদ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আব্দুল মোমেন ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য সাংবাদিক ইসলাম রকিবের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এনডিসি সুচিত্র রঞ্জন দাস, সহকারি কমিশনার পাপিয়া আক্তার ও ¯িœগ্ধা দাস। অতিথীগণ চ্যাম্পিয়ণ ও রানার আপ দলের হাতে ট্রফি ও এলইডি টিভি তুলে দেন। চ্যাম্পিয়ণ ট্রফি গ্রহন করেন দামড়–হুদা স্পোর্টিং ক্লাবের পরিচালক সুজন মাহমুদ ও অধিনায়ক সোহেল এবং রানার আপ দলের ট্রফি গ্রহন করেন আট কবর দলের পরিচালক জেলা ছাত্রলীগের সভাপতি মোহামেন হাসান জোয়ার্দ্দার অনিক।
উল্লেখ্য- মরহুম আলফাজ উদ্দিন জোয়ার্দ্দারের পুত্র কানাডা প্রবাসী মামুন জোয়ার্দ্দার চুয়াডাঙ্গার ফুটবল অঙ্গনকে সমৃদ্ধ করার জন্য তার বাবার স্মৃতি স্মরণ করে চুয়াডাঙ্গার ফুটবলারদের সমন্বয়ে গঠিত ১৮ টিল দল নিয়ে গত বছরের ৬ ডিসেম্বর শুরু করেন ফুটবল টূর্নামেন্ট। গতকাল ফাইনালের মাধ্যমে এর সফল সমাপ্তি ঘটলো। ফাইনাল খেলাটি পরিচালনা করেন জসীম উদ্দিন, রেজাউল হক রিজু, লিটা হক ও হাফিজুর রহমান হাফিজ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।