চুয়াডাঙ্গা শনিবার , ৩ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আঞ্চলিক মহাসড়ক প্রশস্তকরণ কাজের উদ্বোধন

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ৩, ২০২২ ৯:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক: সড়ক বিভাগ মেহেরপুরের উদ্যোগ কুষ্টিয়া (ত্রিমোহনী)-মেহেরপুর-চুয়াডাঙ্গা-ঝিনাইদহ (আর-৭৪৫) আঞ্চলিক মহাসড়কের কুষ্টিয়া থেকে মেহেরপুর পর্যন্ত যথাযথ মান ও প্রশস্ততায় উন্নীতকরণ শীর্ষক প্রকল্পের নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে।

গতকাল শুক্রবার সকালে মেহেরপুর কলেজ মোড়ে মেহেরপুর থেকে কুষ্টিয়া পর্যন্ত যথাযথ আঞ্চলিক মহাসড়কটির মান ও প্রশস্ততায় উন্নীতকরণ শীর্ষক প্রকল্পের নির্মাণকাজের উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

সড়ক ও জনপদ বিভাগ কুষ্টিয়া সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু হানা মোস্তফা কামালের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, সড়ক ও জনপদ বিভাগ খুলনার অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ আসলাম আলী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। এসময় আরও উপস্থিত থেকে বক্তব্য দেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম। উদ্বোধনের পর সেখানে মোনাজাত করা হয়।

এসময় স্থানীয় সরকার বিভাগের পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আবুল হাশেম, গাংনী পৌরসভার মেয়র আহমেদ আলী, মেহেরপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মনজুরুল করিম, উপ-বিভাগীয় প্রকৌশলী মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল সামাদ বাবলু বিশ্বাস, আমঝুপি ইউনিয়ন চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্ন, আমদাহ ইউপি চেয়ারম্যান আনারুল ইসলাম, বুড়িপোতা ইউনিয়ন চেয়ারম্যান শাহ জামান, বারাদী ইউনিয়নের চেয়ারম্যান মোমিনুল ইসলাম, কুতুপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান, সাহারবাটি ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান, কাথুলী ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান রানা, ধানখোলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জক, মেহেরপুর জেলা যুবলীগে যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুলসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।