চুয়াডাঙ্গা রবিবার , ৩ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আজ ১২ জেলায় দুদকের নতুন কার্যালয় উদ্বোধন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৩, ২০২২ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: দুর্নীতি দমন কমিশনের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে আজ ১২ জেলায় দুদকের নতুন কার্যালয় উদ্বোধন করা হবে। দুদক সূত্রে এ তথ্য নিশ্চিত করেছে। জানা গেছে, দুর্নীতি দমন কমিশনের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে দেশের ১২ জেলায় নতুন কার্যালয় স্থাপন করতে যাচ্ছে দুর্নীতি দমন কমিশন। চলমান ২৪টি সমন্বিত জেলা কার্যালয়ের সঙ্গে নতুন করে যুক্ত হচ্ছে নতুন এই ১২টি সমন্বিত জেলা কার্যালয়। আজ সকালে দুদক চেয়ারম্যান, কমিশনারগণ এবং সংস্থাটির সচিব এইসব কার্যালয় উদ্বোধন করবেন। অনুষ্ঠানে কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও জেলা পর্যায়ের ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

যে ১২ জেলায় দুদকের কার্যালয় উদ্বোধন হচ্ছে: নারায়ণগঞ্জ (নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ), গাজীপুর (গাজীপুর ও নরসিংদী), গোপালগঞ্জ, কিশোরগঞ্জ, জামালপুর (জামালপুর ও শেরপুর), নওগাঁ (নওগাঁ ও জয়পুরহাট), কুড়িগ্রাম (কুড়িগ্রাম ও লালমনিরহাট), চাঁদপুর (চাঁদপুর ও লক্ষ্মীপুর), বাগেরহাট (বাগেরহাট ও সাতক্ষীরা), ঝিনাইদহ (ঝিনাইদহ, মাগুরা ও চুয়াডাঙ্গা), ঠাকুরগাঁ(ঠাকুরগাঁ ও পঞ্চগড়) ও পিরোজপুর (পিরোজপুর ও ঝালকাঠি) সমন্বিত জেলা কার্যালয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।