চুয়াডাঙ্গা শনিবার , ৬ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আজ বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে নেবেন শপথ

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৬, ২০১৮ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে চুয়াডাঙ্গা জেলা শ্রমিকলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের রওনা
নিজস্ব প্রতিবেদক: জাতীয় শ্রমিকলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির সদস্যরা গতরাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে চুয়াডাঙ্গা ত্যাগ করেছেন। আজ শনিবার নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করবেন। পরে পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির শপথগ্রহণ অনুষ্ঠিত হবে। শপথগ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। এছাড়া কার্যকরী কমিটির সদস্যদের সাথে সফরসঙ্গী হিসেবে রওনা দেন সাবেক ছাত্রলীগ নেতা হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির ব্যক্তিগত সহকারি রুবাইত বিন আজাদ সুস্থির।
এছাড়া নবনির্বাচিত কমিটিরা সদস্যরা হলেন:-সভাপতি আফজালুল হক বিশ্বাস, সহ-সভাপতি ইসলাম উদ্দিন, আব্দুল মাজিদ, ইউনুছ খান (রাজু), আব্দুস সালাম, মোল্লা এমদাদুল হক, জাহাঙ্গির আলম, ফারুক হোসেন, আব্দুর রাজ্জাক, হাবিবুর রহমান, আলাউদ্দিন আল আজাদ, শ্রী বিরাট কুমার বিশ্বাস, আব্দুস সারাম, মেহের আলী, মনিরুজ্জামান (মনি), সাধারণ সম্পাদক রিপন মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কেতু, মিরাজুল ইসলাম নান্টু, মুক্তার হোসেন মিলন, আব্দুল হান্নান, কাছে আলী, সোয়েব আক্তার, সহ সাধারণ সম্পাদক শ্রী রবিন কুমার সাহা, আব্দুস সামাদ (লালা), নাজিম উদ্দিন, শেখ আরিফ হাসান, খান জাহান আলী, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, ছাইদুর রহমান, হেলাল উদ্দিন, আঃ গফুর, সিরাজুল ইসলাম, জুলিয়াছ আহম্মেদ (মিল্টু), সহ সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক ইদু, হান্নান, আলী কদর, আব্দুল মান্নান (মুন্না), শাহাবুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শ্রী কৃষ্ণ পদ সাহা, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, দপ্তর সম্পাদক সোহেল জোয়ার্দ্দার, সহ দপ্তর সম্পাদক আসাদুজ্জামান (শিমুল), অর্থ বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন (নসু), সহ অর্থ বিষয়ক সম্পাদক শ্রী সত্যেন্দ্রনাথ সাহা সত্য, আইন ও দরকাষাকষি বিষয়ক সম্পাদক রেজাউল হক, সহ আইন ও দরকাষাকষি বিষয়ক সম্পাদক আব্দুল মাজিদ, শিক্ষা-সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফিরোজ খন্দকার, সহ শিক্ষা-সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শ্রী পবিত্র মালাকার, ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওয়াছেল সিকদার, সহ ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শ্রী গৌর চন্দ্র সরকার, শ্রমিক কল্যান ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মোহন মিয়া (লোকমান), সহ শ্রমিক কল্যান ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, ত্রাণ ও পূর্ণ বাসন বিষয়ক সম্পাদক মতিয়ার রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা পারভীন খাতুন, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা মাজেদা খাতুন, কার্যকরী সদস্য টোকন মিস্ত্রি, মামুন অর রশিদ, ইয়ানবী শেখ, শেখ শফিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমান (ডাবুল), কিয়াম উদ্দিন, এনামুল হক, মাহবুব হোসেন রানা, জালাল উদ্দিন, আজিজুল হক, বাবুল শেখ, শহিদুল ইলাম, হাফিজুর রহমান, ইদ্রিস আলী, শওকত আলী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।