চুয়াডাঙ্গা শনিবার , ৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আজ দেশজুড়ে আওয়ামী লীগের বিক্ষোভ

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৪, ২০২২ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’র প্রতিবাদে আজ শনিবার দেশজুড়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করবে দলটি। কেন্দ্রঘোষিত এই কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ ও জাতীয় প্রেসক্লাবের সামনে কৃষক লীগ প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করবে। গত ৩১ মে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে দলের যৌথসভায় দেশজুড়ে বিক্ষোভ পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।
গতকাল শুক্রবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ জানিয়েছে, শনিবার বেলা ১১টায় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। এতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক কাজী নজিবুল্লাহ হিরু, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু উপস্থিত থাকবেন। এতে সভাপতিত্ব করবেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান এবং পরিচালনা করবেন সাধারণ সম্পাদক তারিক সাঈদ।
এদিকে একই ইস্যুতে সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে কর্মসূচি পালন করবে কৃষক লীগ। এতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেনসহ কেন্দ্রীয় নেতারা অংশ নেবেন। প্রেসক্লাবের সামনে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করবেন কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র। সঞ্চালনা করবেন সংগঠনের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।