চুয়াডাঙ্গা শনিবার , ৩০ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

আগুনে যাঁদের প্রাণ গেল

সমীকরণ প্রতিবেদন
মার্চ ৩০, ২০১৯ ১০:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:
ঢাকায় বনানীর এফ আর টাওয়ারে আগুন লাগার ঘটনায় যে ২৫ জন নিহত হয়েছেন তাঁদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। দুর্ঘটনাস্থলের কাছে স্থাপন করা পুলিশের নিয়ন্ত্রণকক্ষ থেকে গতকাল শুক্রবার দুপুরে এই তালিকা দেওয়া হয়।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, এটাই চূড়ান্ত তালিকা। এর বাইরে আর কেউ নিখোঁজ নেই। আজ শুক্রবার সকালে পুলিশ জানায়, রাজধানীর বনানী এফ আর টাওয়ারে আগুন লাগার ঘটনায় নিহত ব্যক্তির সংখ্যা ২৫ জনে পৌঁছেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৭৩ জন। পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মুশতাক হোসেন এ তথ্য জানান। ফারুক রূপায়ণ (এফ আর) টাওয়ারে গত বৃহস্পতিবার বেলা একটার দিকে আগুন লাগে। সন্ধ্যার দিকে তা নিয়ন্ত্রণে আসে। এরপর ভবনটির বিভিন্ন তলায় প্রবেশ করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এ সময় একের পর এক লাশ উদ্ধার করা হয়। দুপুরে পুলিশের পক্ষ থেকে নিহত ২৫ জনের নামের তালিকা দেওয়া হয়। এঁরা হলেন : সৈয়দা আমিনা ইয়াসমিন (৪৮), তানজিলা মৌলি (২৫), পারভেজ সাজ্জাদ (৪৬), শ্রীলঙ্কার নাগরিক হিরস বিগ্নারাজা (৩৫), মো. সালাউদ্দীন মিঠু (২৫), নাহিদুল ইসলাম তুষার (৩৫), রেজাউল করিম রাজু (৪০), আহম্মদ জাফর (৫৯), জেবুন্নেছা (৩০), মো. মোস্তাফিজুর রহমান (৩৬), মো. মনির হোসেন সর্দার (৫২), মো. মাকসুদুর রহমান (৩২), ফ্লোরিডা খানম পলি (৪৫), আতাউর রহমান (৬২), মো. মিজানুর রহমান, আনজির সিদ্দিক আবীর, আবদুল্লাহ আল ফারুক, রুমকি আক্তার (৩০), মো. মঞ্জুর হোসেন, মো ইফতিখার হোসেন মিঠু (৩৭), শেখ জারিন তাসনিম (২৫), মো. ফজলে রাব্বি (৩০), আতিকুর রহমান (৪২), মো. আইয়ূব আলী এবং আবদুল্লাহ আল মামুন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।