চুয়াডাঙ্গা সোমবার , ৮ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আগামী ১৬ অক্টোবর নতুন স্টেডিয়াম মাঠে কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কনসার্ট

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৮, ২০১৮ ৯:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

জেমস-বাপ্পাসহ দেশ সেরা শিল্পীদের গান শুনবে চুয়াডাঙ্গাবাসী
নিজস্ব প্রতিবেদক: ‘অপ্রতিরোধ্য অভিযাত্রায় বাংলাদেশ’ শ্লোগানে চুয়াডাঙ্গায় কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কনসার্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১৬ অক্টোবর মঙ্গলবার চুয়াডাঙ্গা জাফরপুরস্থ নতুন স্টেডিয়াম মাঠে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। গতকাল রোববার বিকেল ৩টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কনসার্ট আয়োজকদের পক্ষ থেকে এসব জানানো হয়।
জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জসিম উদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খোন্দকার ফরহাদ আহমদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনিরা পারভীন, পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ, অধ্যাপক সিদ্দিকুর রহমান, সদর ইউএনও ওয়াশীমুল বারী, জীবননগর ইউএনও সেলিম রেজা, সরকারি আদর্শ মহিলা কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক এবিএম রবিউল ইসলাম, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক দীপক কুমার সাহা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আব্দুস সালাম, আনসার ও ভিডিপির অ্যাডজুট্যান্ট রেজাউল হোসেন, জেলা বাজার কর্মকর্তা সহিদুল ইসলাম, সহকারি শিক্ষক আব্দুল বারী, অধ্যক্ষ মাসুদুজ্জামান, সহকারি কমিশনার আমজাদ হোসেন, সহকারি কমিশনার জান্নাতুল ফেরদৌস, সহকারি কমিশনার শিবানী সরকারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় কনসার্ট বিষয়ে সার্বিক তথ্য তুলে ধরে বক্তব্য রাখেন সবুজ বাংলা ইভেন্ট ম্যানেজমেন্টের প্রতিনিধি শিবলী আহমেদ। তিনি জানান, সংস্কৃতি মন্ত্রণালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় দেশ সেরা শিল্পীদের নিয়ে চুয়াডাঙ্গাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘উন্নয়ন কনসার্ট’। তারুণ্যের দুর্বার উদ্যম নিয়ে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে চলেছে নতুন শক্তি বাংলাদেশ। উন্নয়নের এই ধারাবাহিকতা উদযাপন করতেই কনসার্টের আয়োজন। সবুজ বাংলার ২০তম আয়োজনের ১৫তম আয়োজন চুয়াডাঙ্গা জেলায়। ওইদিন দুপুর আড়াইটায় নতুন স্টেডিয়ামের গেট খোলা হবে। চুয়াডাঙ্গা জেলার সংসদ সদস্যবৃন্দ, জেলা প্রশাসক, পুলিশ সুপার, রাজনৈতিক নেতৃবৃন্দকে ২ হাজার ভিআইপি টিকিট দেবেন আয়োজকদের পক্ষ থেকে। এছাড়া, পোস্টার ও ব্যানার, দুইদিনব্যাপী মাইকিং করা, ডিস ক্যাবলে প্রচার ও ফেসবুক পেজে প্রচারণা চালানো হবে আয়োজকদের পক্ষ থেকে। নতুন স্টেডিয়াম মাঠে ৬০ ফুট বাই ১০০ ফুট স্টেজ নির্মাণ করা হবে। কনসার্টটি সর্বসাধারণের জন্য উম্মুক্ত থাকবে। কনসার্টে গান পরিবেশন করবেন স্থানীয় শিল্পীবৃন্দ ৪৫ মিনিট, শিল্পী রাজু, কণা, দলছুট ব্যান্ড বাপ্পা মজুমদার ও ব্যান্ডশিল্পী জেমস। দেশবরেণ্য শিল্পীদের পরিবেশনা ছাড়াও থাকবে আকর্ষণীয় লেজার শো ও আতশবাজী। অনুষ্ঠান উপস্থাপনায় থাকবেন রাফসান সাবাব খান ও অভিনেত্রী তানিয়া হোসেন। উন্নয়ন কনসার্টের মিডিয়া পার্টনার দেশ টিভি। এছাড়াও নিরাপত্তার দায়িত্বে থাকবে এলিট ফোর্স, মেডিকেল টীম, মোবাইল টয়লেট ও ফায়ার সার্ভিস ব্যবস্থা সার্বক্ষণিক চালু থাকবে। নিজস্ব জেনারেটরের ব্যবস্থা থাকবে আয়োজকদের পক্ষ থেকে।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ বলেন, শিল্প সংস্কৃতি ও ক্রীড়ার ক্ষেত্রে ভালো এটা চুয়াডাঙ্গাবাসীকে প্রমাণ করতে হবে। দু’পক্ষ মিলেই আমরা কাজ করবো। সবকিছুই শেয়ার করবেন। প্রশাসন সর্বাত্মকভাবে সহায়তা করবে। উন্নয়ন কনসার্টে স্থানীয় শিল্পীরা কে কি গান গাইবেন তা জানিয়ে আগে থেকে প্রশাসনের কাছে নাম জমা দিতে হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।