চুয়াডাঙ্গা রবিবার , ২৪ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আইপিএলে দল কেনার দৌড়ে রণবীর-দীপিকা!

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২৪, ২০২১ ৫:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:
আইপিএলে দল কিনতে এবার আগ্রহ প্রকাশ করলেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে কোনও এক শিল্পপতির সঙ্গে মিলে আইপিএলের দল কেনার দরপত্র জমা দেবেন এই তারকা দম্পতি। ক্রিকেট এবং বলিউডের মেলবন্ধন নতুন নয়। তারকা ক্রিকেটারদের সঙ্গে বলিউড নায়িকাদের সম্পর্কে জড়িয়ে যাওয়ার অনেক ঘটনা রয়েছে। ২০০৮ সালে আইপিএল আবার নতুন করে ক্রীড়া এবং বিনোদন জগৎকে মিলিয়ে দিয়েছে। ফ্র্যাঞ্চাইজি কিনেছেন শাহরুখ খান, প্রীতি জিনতা, শিল্পা শেট্টিরা। এবার এই তালিকায় যুক্ত হতে চলেছেন রণবীর-দীপিকার নাম।
ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের দাবি, আইপিএলের মাধ্যমে ক্রিকেট ব্যবসায় নামতে আগ্রহী বলিউডের তারকা জুটি। শোনা যাচ্ছে দরপত্র তুলেও ফেলেছেন। জমা দেবেন কি না সেটাই দেখার বিষয়। প্রসঙ্গত, এর আগে ম্যাণোচেস্টার ইউনাইটেডের গ্লেজার পরিবার আইপিএলের দল কেনার বিষয়ে আগ্রহ দেখিয়েছে। তবে নতুন দুইটি দল কোন কোন শহর থেকে নেওয়া হবে সেই নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তাই ক্রিকেট মহলে জোর জল্পনা-কল্পনা চলছে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্র অনুযায়ী, আইপিএলের নতুন দল পাওয়ার ব্যাপারে এগিয়ে আহমেদাবাদ এবং লক্ষ্ণৌ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।