চুয়াডাঙ্গা শুক্রবার , ২৭ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আইনশৃঙ্খলা পরিস্থিতি আগের চেয়ে অনেক ভালো

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৭, ২০২০ ১১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গায় আইনশৃঙ্খলা কমিটির সভায় উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন
আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলা প্রশাসনের আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়ুব হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে আইয়ুব হোসেন বলেন, ‘আমি নির্বাচিত হওয়ার পর থেকে আপনাদের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। আমি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করি, আমার বিশ্বাস বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এক দিন প্রতিষ্ঠা লাভ করবে। তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত দেশ হিসেবে পরিচিত করাবে। আপনাদের সকলকে ধন্যবাদ জানাই যে বর্তমানে আলমডাঙ্গায় আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে। বিশেষ করে বর্তমান ওসি সাহেব আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে সর্বাত্মক চেষ্টা করছেন, আমি তাঁকে ধন্যবাদ জানাই। আলমডাঙ্গায় বাল্যবিবাহ বন্ধে প্রশাসনের ভূমিকা প্রশংসনীয়। মাদককে আমরা সকলে বয়কট করতে চাই, আশা করি আপনারা আমাদের সহযোগিতা করবেন।’
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহম্মেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির, চেয়ারম্যান সমিতির সভাপতি কাউছার আহম্মেদ বাবলু ও সম্পাদক নুরুল ইসলাম নুরু। সমাজসেবা কর্মকর্তা আফাজ উদ্দিনের উপস্থাপনায় বক্তব্য দেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জিয়াউদ্দিন আহম্মেদ, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, কৃষি অফিসার সোহরোয়ার্দি, শিক্ষা অফিসার আব্দুল বারি, মহিলাবিষয়ক কর্মকর্তা মাকসুরা জান্নাত, বিআরডিবি কর্মকর্তা সায়লা সারমিন, যুব উন্নয়ন কর্মকর্তা আনিছুর রহমান প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।