চুয়াডাঙ্গা শনিবার , ১৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আইউব আলী ফাহিম কে (জিএমপি) এর সম্মাননা প্রদান!

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৭, ২০২২ ৩:৪৭ অপরাহ্ণ
Link Copied!

জাহিদ হাসান জিহাদ: গাজীপুর মেট্টো পলিটন পুলিশের ৪র্থ বর্ষর্পূতি উদযাপন উপলক্ষে আলোচনা সভা,সম্মানিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা, আসন গ্রহণ,ক্রেস্ট বিতরণ ও কেক কাটা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হয়।

শুক্রবার ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে জমকালো আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করে গাজীপুর মেট্টো পলিটন পুলিশের (জিএমপি)গাজীপুর।

অনুষ্ঠান সহযোগী মিডিয়া টাইটেল স্পন্সর লতা হারবাল বিডি লিঃ এর চেয়ারম্যান ও ব্যবস্হাপনা পরিচালক আইউব আলী ফাহিম বিশেষ অতিথি হিসাবে এ সময় উপস্থিত ছিলেন।

বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আখতার হোসেন।প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন,ইন্সপেক্টর জেনারেল অবপুলিশ বাংলাদেশ ড.বেনজীর আহমেদ।সার্বিক তত্ত্বাবধানে ও অনুষ্ঠান সাফল্য অর্জনে ছিলেন, মোল্যা নজরুল ইসলাম বিপি এম (বার)পিপি এম (বার)

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরুর প্রারম্ভে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।এ সময় লতা হারবাল গ্রুপ অব ইণ্ডাজষ্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্হাপনা পরিচালক আইউব আলী ফাহিম কে ও ক্রেস্ট উপহার দেওয়া হয়।অনুষ্ঠানে এ সময় আরও গাজীপুর মেট্টো পলিটন পুলিশের ৯ টি থানার অফিসার ইনচার্জ,পরিদর্শক, উপ-পরিদর্শকসহ উর্ধতন কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।