চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

‘অ্যা ব্লেসড ম্যান’ সিনেমায় তাহসান-বাঁধন

বিনোদন ডেস্ক:
নভেম্বর ২৩, ২০২১ ১০:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

‘রেহানা মরিয়ম নূর’-এর সাফল্যে ক্যারিয়ারে একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন। তিনি বর্তমানে বলিউডে বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ সিনেমায় অভিনয় করছেন। এর মধ্যে জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে ‘অ্যা ব্লেসড ম্যান’ শিরোনামের আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন বাঁধন। অ্যাপেল বক্স ফিল্মসের ব্যানারে এই সিনেমাটি পরিচালনা করবেন নির্মাতা সাদিক আহমেদ। সিনেমাটি নিয়ে এক ভিডিও বার্তায় বাঁধন বলেন, ‘আমি আজকে ছোট্ট অ্যানাউন্সমেন্ট দিতে আসলাম আমার নেক্সট প্রজেক্ট নিয়ে। অ্যাপল বক্সের প্রযোজনায় সাদিক আহমেদের পরিচালনায় ‘আ ব্লেসড ম্যান’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। গল্পটা আমার পছন্দ হয়েছে।’

তাহসান জানান, ‘নতুন ছবির জন্য সবার দোয়া চাইছি। এই সিনেমায় কাজ করছেন বিশ্ব জয় করে আসা আমাদের সবার প্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তার সাথে আছি আমি। সিনেমাটি পরিচালনা করবেন ব্রিটিশ ডিরেক্টর সাদিক আহমেদ। ছবিটির গল্প দারুণ।’ উল্লেখ্য, ২০০৬ সালে স্বল্পদৈর্ঘ্য ছবি ‘তানজু মিয়া’ নির্মাণের মাধ্যমে পথচলা শুরু সাদিক আহমেদের। এরপর ২০০৮ সালে নির্মাণ করেন ‘দ্য লাস্ট ঠাকুর’। নির্মাণের পাশাপাশি তিনি নিয়মিত চিত্রগ্রহণের কাজ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।