চুয়াডাঙ্গা বুধবার , ১৬ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

অসুস্থ বিএনপি নেতা খোকন খান ও কাউন্সিলর মনির খবর নেয়াসহ বিএনপি নেতা শরীফ্জ্জুামান শরীফের কর্মব্যস্ত দিন

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৬, ২০১৭ ৫:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

অসুস্থ বিএনপি নেতা খোকন খান ও কাউন্সিলর মনির খবর নেয়াসহ
বিএনপি নেতা শরীফ্জ্জুামান শরীফের কর্মব্যস্ত দিন
20840448_524232621243414_141922814_nনিজস্ব প্রতিবেদক: অসুস্থ জীবননগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খোকন খান ও চুয়াডাঙ্গা পৌরসভার কাউন্সিলর এবং জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম মনির বাসভবনে যেয়ে শারিরীক অবস্থার খোঁজখবর নেয়াসহ কর্মব্যস্ত দিন অতিবাহিত করলেন সাবেক ছাত্রনেতা ও চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য শরীফুজ্জামান শরীফ। এছাড়া তিনি জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দের নিকট সদস্য ফরম বই বিতরণ করেন।
বিএনপি নেতা শরীফুজ্জামান শরীফ সকাল ১১টার সময় অসুস্থ্য নেতা জীবননগর থানা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খোকন খানের শারীরিক খোঁজ নিতে তার বাসভবনে যান। পরে চুয়াডাঙ্গায় ফিরে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম মনির বাসভবনে যান।
এসময় চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও মহিলা দল নেত্রী জাহানারা পারভিন, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, রাফাতুল্লা মহলদার, মোকারম হোসেন, জহুরুল ইসলাম, সিমান্ত চেয়ারম্যান ময়েন উদ্দিন, কুদ্দুস মহলদার, মনোয়ার হোসেন, আব্দুল হান্নান, মো. সেলিমুল হাবিব সেলিম, সুমন পারভেজ খান, মাবুদ সরকার, শাকিল আহমেদ, রিন্টু মহলদার ও শাহাবুদ্দিনসহ বিএনপি ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।