চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

অসহায় নারীকে ওষুধ প্রদান করলেন এসপি জাহিদ

সমীকরণ প্রতিবেদন
জুন ১, ২০২১ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় ফজিলা বেগম (৬৫) নামের এক অসহায় নারীকে ওষুধ প্রদান করলেন মানিবক পুলিশ সুপার জাহিদুল ইসলাম জাহিদ। গতকাল সোমবার পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হলে ওই অসহায় নারীকে ওষুধ প্রদান করা হয়।
জানা যায়, প্রতিদিন পুলিশ সুপার চুয়াডাঙ্গার কার্যালয়ে ব্যক্তিগত বিভিন্ন সমস্যা নিয়ে হাজির হন নানা শ্রেণি-পেশার বিভিন্ন বয়সী মানুষ। মোছা. ফজিলা বেগম তাঁদেরই একজন। পুলিশের মানবিকতায় তাঁকে পুলিশ সুপারের কার্যালয় পর্যন্ত টেনে নিয়ে এসেছে। গতকাল সোমবার অশ্রুসিক্ত নয়নে পুলিশ সুপারের সামনে হাজির হয়ে তিনি জানান তাঁর স্বামী-সন্তান কেউ নেই। তিনি অন্যের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। বর্তমানে তিনি কিডনির সমস্যাসহ বিভিন্ন শারীরিক রোগে ভুগছেন। আর্থিক অভাবে তিনি তাঁর চিকিৎসা খরচ বহনে ব্যর্থতার কথা পুলিশ সুপারকে জানান। পুলিশ সুপার অত্যন্ত আন্তরিকতার সাথে শোনেন তাঁর দুঃখ-কষ্টের কথা। মানবিক পুলিশ সুপার তাঁকে তাৎক্ষণিকভাবে প্রয়োজনীয় ওষুধ প্রদান করেন। তিনি আরও আশ্বস্ত করেন, চুয়াডাঙ্গাবাসীর যেকোনো প্রয়োজনে পুলিশ সুপারের দুয়ার ২৪ ঘণ্টা খোলা আছে।
এসময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম জাহিদ বলেন, সমাজের সর্বস্তরের সামর্থ্যবান মানুষ যদি অসহায় সুবিধাবঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধাবঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইনশৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগিতা কামনা করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।